Thundan/ September 1, 2017/ Bangla Sex Stories, Best Bangla Choti

Bangla Choti PDF – বউ থেকে বেশ্যা
একটি নতুন গল্প আপনাদের উপহার দিতে চাই। এটি বেশি বড় গল্প হবে না, বেশ ছোট একটি গল্প। আর আমার আগের লেখাগুলির যেই থিম নিয়ে লেখা, সেটা থেকে একটু ভিন্ন হবে এটা। এই গল্পে কোন Seduction নেই, যা আছে শুধু বিশুদ্ধ চোদাচুদি এবং সেই পুরনো cuckold+Incest নিয়ে লেখা। যে ধরনের চটি গল্প এই ফোরামে দেখা যায় সব সময়, সেই ধরনের একটা লেখা এটা।
এই গল্পের প্রধান চরিত্র ঝুমা, সে একজন সাধারন গৃহবধূ, তার স্বামী জহির ও ছেলে বাকের। স্বামীর আর্থিক ও সামাজিক অবস্থা ঠিক করার জন্যে অনেকটা বাধ্য হয়েই স্বামীর বাল্যবন্ধু নারী দেহ লোভী আমজাদের সাথে স্বামীর অজান্তে ওকে দেহ দিতে হয়।

এর পড়ে ধীরে ধীরে আমজাদ ঝুমাকে ব্যবহার করতে থাকে তার ইচ্ছে মত, নিজের জন্যে ও নিজের ব্যবসা বাড়ানোর জন্যে। একদিন ঝুমার ছেলের কিছু বন্ধু জেনে যায় বন্ধুর মায়ের এই সব ব্যভিচারের ঘটনা, ওরা ও ঝুমাকে জিম্মি করে ওদের চাহিদা মত ব্যবহার করতে থাকে ঝুমাকে।
একদিন ঝুমা জানতে পারে, যেই কারনে ও জীবনে এতো লুকোচুরি, সেটা ওর স্বামী জানে, এবং জহির ইচ্ছে করেই স্ত্রীকে এই পথে ঠেলে দিয়েছে, এতে ফুঁসে উঠে ঝুমা, সে স্বামীকে মোকাবেলা করে, আর স্বামীর সামনেই নিজের ছেলের সাথে ও দৈহিক সম্পর্ক তৈরি করে। ধীরে ধীরে ঝুমা বুঝতে পাড়ে যে, এখন আর এক পুরুষের অঙ্কশায়িনী হয়ে থাকা ওর পক্ষে অসম্ভব, নিজেকে যেন সে নতুন করে আবিস্কার করে, সাথে ওর ছেলে ওকে সব রকম সহায়তা করার জন্যে তৈরি হয়ে থাকে, এভাবেই গল্পের সমাপ্তি।
Click here to download Bangla Choti PDF – বউ থেকে বেশ্যা
Bangla Choti PDF by Fer-Prog